বিনোদন

এবার মা হতে চান প্রিয়াঙ্কা

বিএনএন ৭১ ডটকম
বিনোদন ডেস্ক: সন্তান নিয়ে তার পরিকল্পনার কথা জানালেন ‘গ্লোবাল স্টার’ প্রিয়াঙ্কা চোপড়া। সম্প্রতি তিনি ‘ভোগ’ পত্রিকায় দেওয়া একটি সাক্ষাতকারে মা হওয়ার ইচ্ছার কথা জানান তিনি। এ ছাড়া আরো একটি পরিকল্পনার কথা জানিয়েছেন এই অভিনেত্রী।

ফ্যাশন, লাইফস্টাইল ম্যাগাজিন ‘ভোগ’ পত্রিকায় দেওয়া সাক্ষাতকারে তিনি জানান, শিশুদের সঙ্গে সময় কাটাতে তার ভাল লাগে। এখনো সময় পেলেই তিনি শিশুদের সঙ্গে সময় কাটান। এবার স্বামী নিক জোনাসের সন্তানের মা হতে চান। এটা তার ‘টু-ডু লিস্ট’-এ উপরের দিকেই রয়েছে।সাক্ষাতকারে প্রিয়াঙ্কা জানান, মুম্বাই ও নিউ ইয়র্কে তার বাড়ি রয়েছে। এবার তিনি লস এঞ্জেলসে একটি বাড়ি কিনতে চান। তাই বাড়ি কেনা ও সন্তান নেওয়া দু’টি বিষয়ই এখন তার ‘টু-ডু লিস্ট’-এ গুরুত্বপূর্ণ জায়গায় রয়েছে।
মা হতে চান প্রিয়াঙ্কা

প্রসঙ্গত, ২০১৮ সালে ডিসেম্বরে রাজস্থানের যোধপুরের উমেদ ভবন প্যালেসে বিয়ে করেন নিক ও প্রিয়াঙ্কা। হিন্দু মতে বিয়ে করার পাশাপাশি খ্রিস্টান মতেও বিয়ে করেন তারা।
দীপিকার একগুচ্ছ ছবি

দীর্ঘদিন পর একগুচ্ছ ছবি নিয়ে বড় পর্দায় ফিরছেন বলিউডের সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রী দীপিকা পাডুকোন। অভিনেতা রণবীর সিংয়ের সঙ্গে বিয়ের পর ঘর-সংসার নিয়েই সংবাদের শিরোনাম হয়েছেন তিনি। কিছুটা দেরিতে হলেও নতুন ছবির খবরে উচ্ছ্বাস প্রকাশ করছেন দীপিকা ভক্তরা।
বলিউড হাঙ্গামার মতে, দীপিকা বর্তমানে ব্যস্ত রয়েছেন তার নতুন ছবির জন্য। সম্প্রতিকালে ‘ছপাক’ সিনেমার কাজ শেষ করেছেন তিনি। এটি মুক্তি পাবে আগামি বছরের শুরুর দিকে।

প্রযোজনা প্রতিষ্ঠান ছবিটি মুক্তির তারিখ নির্ধারণ করেছে ২০২০ সালের ১০ জানুয়ারি। তবে পরিবর্তন আসতে পারে মুক্তির তারিখে। ছবিতে একজন এডিসদগ্ধ নারীর চরিত্রে অভিনয় করেছেন দীপিকা। প্রথমবার ঝলসানো মুখে রূপালী পার্দায় তাকে দেখা যাবে। ‘ছপাক’ সিনেমায় দীপিকার লুক নিয়েও সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ আলোচনা হয়েছে। এতে দীপিকার বিপরীতে দেখা যাবে ভিকরান্ত মেসিকে। এটি পরিচালনা করেছেন মেঘনা গুলজার। ফক্স স্টুডিওর ব্যানারে বেশ চমক নিয়েই হাজির হচ্ছেন দীপিকা- সেটি বলার অপেক্ষা রাখে না।

এর ঠিক পরেই মুক্তির মিছিলে রয়েছে ‘এইট্টি থ্রি’ সিনেমাটি। এতে দীপিকা ভারতের জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক কাপিল দেবের বউয়ের চরিত্রে অভিনয় করবেন। ‘এইট্টি থ্রি’তে দীপিকাকে দেখা যাবে রণবীর সিংয়ের বিপরীতে। এর মধ্যে দিয়ে বিয়ের পর প্রথমবার তারা একসঙ্গে অভিনয় করতে যাচ্ছেন। সব ঠিকঠাক থাকলে ২০২০ সালের ১০ এপ্রিল ছবিটি মুক্তি পাবে। এটি পরিচালনা করছেন কবির খান। এটি মূলত কাপিল দেবের বায়োপিক। এতে রণবীর সিংকে দেখা যাবে কাপিল চরিত্রে। ‘এইট্টি থ্রি’র কাজ শেষ হলেই দীপিকা শুরু করবেন ‘রানা’ সিনেমার শুটিং।

এতে দীপিকাকে দেখা যাবে রজণীকান্তের বিপরীতে। এটি পরিচালনা করছেন কে এস রাভিকুমার। এখনো ছবি মুক্তির তারিখ নির্ধারণ করা হয়নি। তবে বলিউড হাঙ্গামার মতে, আগামি বছরের কোন একটি উৎসবমুখর পরিবেশে ছবিটি মুক্তি দেয়া হবে।

Related Posts