আইসিটি খেলা

ক্রিকেট বিশ্বকাপের খেলা দেখাবে যারা

বিএনএন৭১ ডটকম
খেলা ডেস্ক: ক্রিকেট বিশ্বকাপের আর মাত্র এক সপ্তাহ বাকি। ইংল্যান্ডে অনুষ্ঠেয় এই বিশ্বকাপ নিয়ে ক্রিকেট ভক্তদের আগ্রহ উদ্দীপনার শেষ নেই। কোন চ্যানেলে দেখা যাবে বিশ্বকাপের জমজমাট লড়াইগুলো? আসুন জেনে নেয়া যাক। এবারের বিশ্বকাপে বাংলাদেশসহ অংশ নিচ্ছে ১০টি দল। বাকি নয়টি দল হলো-স্বাগতিক ইংল্যান্ড, অস্ট্রেলিয়া, ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা, ওয়েস্ট ইন্ডিজ, দক্ষিণ আফ্রিকা, নিউজিল্যান্ড এবং আফগানিস্তান।

বিশ্বকাপের খেলা দেখাবে বাংলাদেশের তিন চ্যানেল। চ্যানেলগুলো হলো-বিটিভি, গাজী টিভি এবং মাছরাঙা টিভি। এছাড়াও অনলাইনে বিশ্বকাপের সব ম্যাচ দেখা যাবে ইউটিউব চ্যানেল rabbitholebd-এ। ভারতে দেখা যাবে স্টার স্পোর্টস, ডিডি স্পোর্টস এবং ডিডি ন্যাশনালে।

স্বাগতিক ইংল্যান্ড এবং নিউজিল্যান্ডে খেলা দেখাবে স্কাই স্পোর্টস। অস্ট্রেলিয়ায় ফক্স স্পোর্টস। পাকিস্তানে পিটিভি স্পোর্টস, টেন স্পোর্টস এবং সনি লাইভ। ক্যারিবীয়ানে ইএসপিএন, শ্রীলঙ্কায় দেখাবে এসএলআরসি। এছাড়া চীন, যুক্তরাষ্ট্র, জাপান, ফিজি, হংকং, কানাডাসহ বিশ্বের অনেক দেশে ভিন্ন ভিন্ন চ্যানেলের মাধ্যমে বিশ্বকাপের খেলা দেখা যাবে। ইংল্যান্ডে টুর্নামেন্ট শুরু হবে ৩০ মে থেকে। উদ্বোধনী দিনে স্বাগতিক ইংল্যান্ড মুখোমুখি হবে দক্ষিণ আফ্রিকার। বাংলাদেশের প্রথম ম্যাচ ২ জুন, দক্ষিণ আফ্রিকার বিপক্ষেই।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *