সারা বাংলা

গৃহবধূর রহস্যজনক মৃত্যু

বিএনএন ৭১ ডটকম
শ্রীনগর (মুন্সীগঞ্জ): শ্রীনগরে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যুর খবর পাওয়া গেছে। বুধবার দুপুরে উপজেলার বনগাঁও গ্রামে এ ঘটনা সংঘটিত হয়। খবর পেয়ে ওই গৃহবধূর লাশ উদ্ধার করে তার স্বামীকেও থানায় নিয়ে আসে শ্রীনগর থানা পুলিশ।

স্থানীয়রা জানায়, পার্শ্ববর্তী লৌহজং উপজেলার হাট নওপাড়া গ্রামের মোঃ ফজল শেখের কন্যা শিখা আক্তারের (২১) বনগাঁও গ্রামের মৃত খবির শেখের পুত্র মোঃ রুবেল শেখের (৩০) সাথে চার বছর পূর্বে বিবাহ হয়। বুধবার দুপুরের দিকে বাড়ির বাথরুমের ভেতরে গলায় ফাঁস দিয়ে শিখা আত্মহত্যা করেছে এমন খবর শুনতে পায় এলাকাবাসী। এর আগেও রহস্যজনক কারণে ওই গৃহবধূ আত্মহত্যার চেষ্টা করেছিলেন বলেও জানাযায়। তাদের সংসারে তিন বছরের একটি পুত্র সন্তান রয়েছে।

এ ঘটনায় ওই গৃহবধূ শিখা আক্তারের বাবার বাড়ির লোকজন ঘটনাস্থলে আসলে রুবেলের আত্মীয়-স্বজনদের সঙ্গে এক পর্যায়ে হাতাহাতি হয়। শিখার বড় ভাই আল আমিন অভিযোগ করেন, যৌতুকের দাবিতে শিখাকে তার স্বামী ও শ্বাশুরি প্রায় সময় মানসিক ও শারীরিক নির্যাতন করতেন। এরই ধারাবাহিকতায় গত মাসের ১৭ তারিখে আমি নিজে দুজনের মধ্যে মিলমিস করে দিয়ে আসি। বোনের মৃত্যুর ঘটনায় মামলা দায়ের কবেন বলে তিনি জানান।

শ্রীনগর থানার এসআই সাদেকুর বলেন, আমি ওই গৃহবধূর লাশ অন্য একটি ঘর থেকে উদ্ধার করি। লাশ মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট আসলে প্রকৃত ঘটনা জানা যাবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *