সারা বাংলা

কভার্ডভ্যান চাপায় পুলিশের এসআই নিহত

বিএনএন ৭১ ডটকম
সোনারগাঁ (নারায়ণগঞ্জ): ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মালিবাগ এলাকায় শুক্রবার ভোরে দায়িত্ব পালনকালে কাঁচপুর হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) ফরিদ আহম্মেদ নিহত হয়েছেন। কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ময়না তদন্ত শেষে কাঁচপুর হাইওয়ে থানায় প্রথম জানাযা শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। কাভার্টভ্যানটি আটক করা হলেও ঘাতক চালক পালিয়ে গেছে। এঘটনায় বন্দর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। নিহত এসআই ফরিদ আহম্মেদ হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার গেড়ারুক গ্রামের মৃত মানিক জমাদারের ছেলে।

কাঁচপুর হাইওয়ে থানার ওসি (তদন্ত) আলী রেজা জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লাঙ্গলবন্ধের ব্রক্ষ্মপুত্র নদে হিন্দু ধর্মানুলম্বীদের স্নান উপলক্ষে বৃহস্পতিবার রাত থেকে কাঁচপুর হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) ফরিদ আহম্মেদ দায়িত্ব পালন করছিলেন। স্নান উপলক্ষে মহাসড়কে যাতে যানজটের সৃষ্টি না হয় সেজন্য শুক্রবার ভোরে এসআই ফরিদ মহাসড়কের মালিবাগ এলাকার ক্যাসেল রেস্টুরেন্টের সামনে মহাসড়কের পাশে গাড়ী রেখে ঘুমিয়ে যাওয়া ড্রাইভারদের সজাগ করছিলেন। এসময় ঢাকাগামী একটি কভার্টভ্যান (ঢাকা-মেট্টো-ট-১৮-৭০৪০) দ্রুত গতিতে এসে এসআই ফরিদকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।। এসময় কাভার্টভ্যানটি আটক করা হয়েছে। এ ঘটনায় বন্দর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বন্দর থানার ওসি রফিকুল ইসলাম জানান, পুলিশের এসআই নিহত হওয়ার ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ময়না তদন্ত শেষে নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক কাভার্টভ্যান চালককে গ্রেফতারের চেষ্টা চলছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *