সারা বাংলা

এসএ টিভির সিএনই হলেন ফেরদৌস মামুন

বিএনএন ৭১ ডটকম
ঢাকা: বেসরকারী টেলিভিশন চ্যানেল এসএটিভির নতুন সিএনই হিসেবে দায়িত্ব পেয়েছেন ফেরদৌস মামুন। এরআগে তিনি একুশে টেলিভিশন, দৈনিক সমকাল ও দৈনিক যায়যায়দিনে গুরুত্বপূর্ণ পদে কর্মরত ছিলেন। এদিকে নতুন কিছু করার জন্যে এসএটিভির বার্তা বিভাগে ব্যাপক রদবদল করা হয়েছে। বার্তাকক্ষকে ঢেলে সাজিয়েছে কর্তৃপক্ষ।

নিউজের মান উন্নয়ন এবং শৃঙ্খলা ফিরিয়ে আনতে রীতিমত চ্যালেঞ্জ ঘোষণা করেছে প্রতিষ্ঠানটি। এ লক্ষ্যে নতুন করে সিএনই’র দায়িত্ব দিয়ে ফেরদৌস মামুনকে পদায়ন করা হয়েছে। এছাড়া বার্তা সম্পাদক হিসেবে জাহিদুর রহমান খান এবং রনজক রিজভীকে নতুন পদায়ন করা হয়েছে। আর অ্যাসাইনমেন্ট এডিটরের দায়িত্ব দেয়া হয়েছে এম এম বাদশাকে। এই দায়িত্ব বণ্টনের পর বার্তা বিভাগে সংবাদের পাশাপাশি শৃঙ্খলা ফিরিয়ে আনাসহ এরইমধ্যে নতুন কিছু চমক এনে তারা কর্তৃপক্ষকে আশার আলো দেখাতে পেরেছেন বলে জানা গেছে। আর এর প্রভাব সারাদেশে এসএটিভির প্রতিনিধিদের উপরও পড়েছে। তারাও নতুন উদ্যোমে কাজ শুরু করেছেন।

নতুন দায়িত্বপ্রাপ্তদের মধ্যে ফেরদৌস মামুন এবং রনজক রিজভী দীর্ঘদিন একুশে টেলিভিশনে, জাহিদুর রহমান খান রেডিও টুডে এবং এম এম বাদশা দিগন্ত টিভিতে কর্মরত ছিলেন। এছাড়া তাদের বিভিন্ন জাতীয় দৈনিকেও কাজের অভিজ্ঞতা রয়েছে দীর্ঘদিনের। এসএটিভির জনপ্রিয় টকশো সেভেন রিংস সিমেন্ট লেটএডিশনও সঞ্চালনা করছেন জাহিদুর রহমান খান ও রনজক রিজভী।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *