সারা বাংলা

নারায়ণগঞ্জ-৩ আসনে মনোনয়ন ফরম জমা দিয়েছেন অধ্যাপক রেজাউল করিম

বিএনএন ৭১ ডটকম
সোনারগাঁ: সাবেক প্রতিমন্ত্রী ও বিএনপি নেতা অধ্যাপক মো. রেজাউল করিম নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনে দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যায় অধ্যাপক রেজাউল করিমের পক্ষে সোনারগাঁ থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা রাজধানী ঢাকার নয়াপল্টনে অবস্থিত বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে গিয়ে দলীয় মনোনয়ন ফরম জমা দেন।

এ সময় সোনারগাঁও পৌরসভার কাউন্সিলর ফারুক আহমেদ তপন, থানা বিএনপির সাবেক যুগ্ম-সম্পাদক নজরুল ইসলাম, থানা যুবদলের সাংগঠনিক সম্পাদক নূর-ই-ইয়াছিন নোবেল, যুবদল নেতা আশরাফ মোল্লা, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন সালু, থানা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম-আহবায়ক আবু সিদ্দিক মোল্লা, থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহবায়ক আনোয়ার হোসেন, পিরোজপুর ইউনিয়ন যুবদলের সভাপতি সহিদ সরকার, সোনারগাঁও পৌরসভা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহবায়ক আতা রাব্বী জুয়েল প্রমুখ উপস্থিত ছিলেন।

অধ্যাপক মো. রেজাউল করিম বিশাল শোডাউন নিয়ে গত ১৩ নভেম্বর মঙ্গলবার দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন। এ ব্যাপারে অধ্যাপক মো. রেজাউল করিম সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, বিএনপির চেয়ারপার্সন ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য আমরা আন্দোলন সংগ্রাম চালিয়ে যাচ্ছি।

এছাড়াও আমার সময়ে রেখে আসা অসমাপ্ত উন্নয়ন কাজ গুলো সমাপ্ত করার জন্য এবং সোনারগাঁ বাসীর কাছে থেকে তাদের সেবা করার জন্য আমি নির্বাচনে অংশগ্রহন করছি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *