সারা বাংলা

সোনারগাঁয়ে সাংবাদিকের উপর হামলাকারী গ্রেফতার

বিএনএন ৭১ ডটকম
সোনারগাঁ: নারায়ণগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক রুদ্রবার্তা পত্রিকার স্টাফ রিপোর্টার ও সোনারগাঁ প্রেস ক্লাবের সদস্য সামসুল আলম তুহিনের উপর হামলাকারী সন্ত্রাসী লিংকনকে গ্রেফতার করেছে পুলিশ। গত রোববার রাতে সোনারগাঁ পৌরসভার টিপরদী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত লিংকনকে ৫ দিনের রিমান্ড চেয়ে সোমবার নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। এদিকে সোনারগাঁ প্রেস ক্লাবসহ উপজেলার সকল সাংবাদিকবৃন্দ সাংবাদিক তুহিনের ওপর হামলাকারী লিংকনের কঠোর শাস্তির দাবি জানান।

জানাগেছে, গত রোববার সকালে সাংবাদিক তুহিন উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় পত্রিকা স্টলে পত্রিকা পড়ছিলেন। এসময় সন্ত্রাসী লিংকন পেছন থেকে তার উপর হামলা চালায়। আহত সাংবাদিক তুহিন বাদী হয়ে গত রোববার বিকেলে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন। পরে সোনারগাঁ থানার সেকেন্ড অফিসার (এসআই) সাধন চন্দ্র বসাকের নেতৃত্বে এস আই শাহ-কামাল ও এস আই তানভীর গত রোববার রাতে টিপরদী এলাকার চৈতী কম্পোজিট গার্মেন্টের ১ নাম্বার গেটের সামনে থেকে লিংকনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত লিংকন মোগরাপাড়া ইউনিয়নের গোহাট্টা গ্রামের মৃত শহীদ উল্লার ছেলে।

সোনারগাঁ থানার ওসি মো. মোরশেদ আলম পিপিএম জানান, সাংবাদিকের ওপর হামলাকারীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতকে ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *