সারা বাংলা

সোনারগাঁয়ে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা

বিএনএন ৭১ ডটকম
সোনারগাঁ: নারায়ণগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক রুদ্রবার্তা পত্রিকার স্টাফ রিপোর্টার ও সোনারগাঁ প্রেস ক্লাবের সদস্য সামসুল আলম তুহিনের উপর লিংকন নামের এক সন্ত্রাসী হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। রোববার সকালে উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় এ ঘটনা ঘটে। আহত অবস্থায় সাংবাদিক তুহিনকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ঐদিন বিকালে তুহিন বাদী হয়ে সন্ত্রাসী লিংকনের বিরুদ্ধে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার সকালে তুহিন মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় পত্রিকার স্টলে পত্রিকা পড়ছিলেন। এমন সময় লিংকন নামের এক সন্ত্রাসী পেছন থেকে হঠাৎ করে তার উপর হামলা চালায়। সন্ত্রাসী লিংকনের এলোপাথারি লাঠির আঘাতে তুহিন মাটিতে লুটিয়ে পড়লে আশেপাশের লোকজন তাকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

সাংবাদিক সামসুল আলম তুহিন বলেন, সকালে মোগরাপাড়া চৌরাস্তা এলাকার আইয়ুব প্লাজার সামনে পত্রিকার স্টলে পত্রিকা পড়ছিলাম। এ সময় গোহাট্টা গ্রামের মৃত শহিদ উল্লার ছেলে মাদক ব্যবসায়ী ও চিহ্নিত সন্ত্রাসী লিংকন লাঠি নিয়ে পূর্ব পরিকল্পিতভাবে হামলা চালিয়ে আমাকে মারাত্বক আহত করে।

সোনারগাঁ প্রেস ক্লাবের সভাপতি অসিত কুমার দাস বলেন, সাংবাদিক তুহিনের উপর সন্ত্রাসী হামলা কোন ভাবেই মেনে নেয়া হবে না। হামলাকারী লিংকনকে দ্রুত গ্রেফতার করতে প্রশাসনকে অনুরোধ করা হয়েছে। এছাড়া এ হামলার ইন্ধনদাতাদেরকেও আইনের আওতায় আনার ব্যবস্থা করতে হবে। অন্যথায় সোনারগাঁয়ের সাংবাদিক মহল বৃহত্তর আন্দোলন গড়ে তুলবে।

সোনারগাঁ থানার ওসি মোরশেদ আলম পিপিএম জানান, সাংবাদিক সামসুল আলম তুহিনের উপর হামলার ঘটনায় অভিযোগ পেয়েছি। লিংকনকে গ্রেফতার করতে পুলিশি অভিযান চলছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *