সারা বাংলা

ব্যবসায়ীর পা ভেঙ্গেছে ইউপি সদস্য!

বিএনএন ৭১ ডটকম
সোনারগাঁ (নারায়ণগঞ্জ): সোনারগাঁয়ে মাদ্রাসার অনুদানের টাকা আত্মসাতের প্রতিবাদ করায় মোঃ সাইদুর রহমান নামে এক ব্যবসায়ীকে পিটিয়ে পা ভেঙ্গে দিয়েছে ইউনিয়ন পরিষদের এক সদস্য। উপজেলার সাদিপুর ইউনিয়নের কোনাবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। আহত ব্যবসায়ী মোঃ সাইদুর রহমানকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আহত ব্যবসায়ী বাদি হয়ে বুধবার বিকেলে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার সাদিপুর ইউনিয়নের কোনাবাড়ি এবতেদায়ি সালাফিয়া মাদ্রাসার জন্য অনুদান আসা কোরবানীর গরুর চামড়া বিক্রির ৯ হাজার টাকা স্থানীয় সাদিপুর ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের সদস্য মোঃ মোহসিন আত্মসাত করে নেয়। টাকা তার হাতে আসার পরও দেই দিচ্ছি করে না দিয়ে সে কালক্ষেপন করতে থাকে। এক পর্যায়ে সে টাকা না দিয়ে মাদ্রাসার রসিদ বহিতে মিথ্যে রসিদ কেটে টাকা দিয়ে দেয়ার কথা প্রচার করতে থাকে। এ ঘটনায় মাদ্রাসা কমিটির সদস্য ব্যবসায়ী মোঃ সাইদুর রহমান মাদ্রাসার টাকা আত্মসাত করার প্রতিবাদ করে। প্রতিবাদ করায় ক্ষিপ্ত হয়ে গত মঙ্গলবার বিকেলে ব্যবসায়ী সাইদুর রহমান বাড়ি ফেরার পথে কোনাবাড়ি জামে মসজিদের সামনে এলে ইউপি সদস্য মোঃ মোহসিন ও তার লোকজন ব্যবসায়ীর ওপর হামলা চালায়। হামলাকারীরা ব্যবসায়ী সাইদুর রহমানকে পিটিয়ে মারাত্বকভাবে জখম করে। এক পর্যায়ে হামলাকারীরা লাঠি দিয়ে ব্যবসায়ীর বা পা ভেঙ্গে দেয়। আহত ব্যবসায়ীর আর্তচিৎকারে গ্রামবাসীরা ছুটে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে এলাকাবাসী আহত ব্যবসায়ীকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় আহত ব্যবসায়ী সাইদুর রহমান বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

আহত ব্যবসায়ী মোঃ সাইদুর রহমান বলেন, মাদ্রাসার অনুদানের টাকা আত্মসাত করায় আমি এর প্রতিবাদ করায় মেম্বার মোহাসিন ও তার লোকজন আমার উপর অহেতুক হামলা চালিয়েছে। তারা আমার বা পা ভেঙ্গে দিয়েছে।
অভিযুক্ত ইউপি সদস্য মোঃ মোহসিন বলেন, এ ঘটনায় তার সাথে আমার সামান্য তর্কবির্তক হয়ে একটু ধাক্কাধাক্কি হয়। ধাক্কাধাক্কির এক পর্যায়ে সে মাটিতে পড়ে যায়। তার পা ভেঙ্গেছে কিনা আমি জানি না।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ তানভীর আহমেদ চৌধুরী জানান, ব্যবসায়ীর বা পায়ের দু’টি স্থানের হাড় ভেঙ্গে গেছে এবং শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে।
সোনারগাঁ থানার ওসি মোঃ মোরশেদ আলম (পিপিএম) জানান, এ ঘটনায় একটি অভিযোগ নেয়া হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *