সারা বাংলা

বিএমবিএফের সহকারী মহাসচিব হলেন সৈয়দ শরীফুল ইসলাম

বিএনএন ৭১ ডটকম
ঢাকা: বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশনের (বিএমবিএফ) সহকারী মহাসচিব পদে মনোনিত হয়েছেন কৃষি সম্প্রসারণ অধিদফতরের সহকারী পরিচালক (অর্থ) সৈয়দ শরীফুল ইসলাম। গতকাল রোববার (২৩ সেপ্টেম্বর) তাকে সংস্থাটি এ মনোনয়ন দেয়। বিএমবিএফ মানবাধিকার বাস্তবায়ন, উন্নয়ন, সুরক্ষা, আইনি সহায়তা দান, সেবা ও জনকল্যাণমূলক কাজে নিয়োজিত।

খামারবাড়ির সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীদের প্রিয়মুখ সৈয়দ শরীফুল ইসলাম ব্যক্তিজীবনে একজন দক্ষ সংগঠক। সমাজ সেবার ব্র“ত নিয়ে তিনি বিভিন্ন পেশাজীবী সংগঠনের সঙ্গে জড়িত রয়েছেন। এর মধ্যে অন্যতম হচ্ছে বাংলাদেশ সরকারি কর্মচারী কল্যাণ ফেডারেশন ঢাকা মহানগর কমিটির সভাপতি তিনি। এছাড়া বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সহসভাপতি, খামারবাড়ি সরকারি কর্মচারী লিয়াজো কমিটির আহ্বায়ক, কৃষি সম্প্রসারণ অধিদফতরের নন-ক্যাডার কর্মকর্তা-কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি, খামারবাড়ি নন-গেজেটেড সরকারি কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি এবং কৃষি সম্প্রসারণ অধিদফতরের বঙ্গবন্ধু নন-ক্যাডার কর্মকর্তা কর্মচারী পরিষদের সভাপতি।

চাকরি জীবনের শুরু থেকেই বিভিন্ন পেশাজীবী সংগঠনের সঙ্গে জড়িত থেকে খামারবাড়িতে অত্যন্ত জনপ্রিয়তা লাভ করেন সৈয়দ শরীফুল ইসলাম। তার কর্ম ও সাংগঠনিক দক্ষতায় বিভিন্ন সংগঠনে সুনামের সাথে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে আসছেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *