সারা বাংলা

এবার সাতক্ষীরায় ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা

বিএনএন ৭১ ডটকম
সারাদেশ ডেস্ক: এবার সাতক্ষীরার কালিগঞ্জের এক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানকে গুলি করে ও কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। গতকাল শনিবার দিবাগত রাতে কৃষ্ণনগর ইউনিয়নের বেলেডাঙ্গায় এ হামলা হয় বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার কাজী মইনউদ্দিন। নিহত কে এম মোশাররফ হোসেন (৪৭) কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

স্থানীয়দের বরাত দিয়ে কাজী মইনউদ্দিন একটি অনলাইন গণমাধ্যমকে বলেন, রাত ১১টার দিকে একদল লোক বেলেডাঙ্গা বাজারে মোশাররফ হোসেনকে গুলি করে ও কুপিয়ে চলে যায়। স্থানীয়রা উদ্ধার করে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কৃষ্ণনগর ইউনিয়নের ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী সদস্য শ্যামলী অধিকারী বলেন, মোশাররফ হোসেন কৃষ্ণনগরের সইল উদ্দিন কাগুজীর ছেলে। তার তিন মেয়ে ও স্ত্রী রয়েছে। তিনি এই ইউনিয়নে দুইবার চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। জাতীয় পার্টির (এরশাদ) লাঙ্গল প্রতীক নিয়ে তিনি নির্বাচিত হন।

স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. মহসিন আলী বলেন, হাসপাতালে নিয়ে আসার পথেই চেয়ারম্যান মেশাররফ হোসেন মারা যান। তার মাথার দুটি স্থানে গুলি গেলেছে। হাতেও ধারালো অস্ত্রের কোপের দাগ রয়েছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *