রাজনীতি

নারায়ণগঞ্জ ছাত্রদলের সাধারণ সম্পাদকসহ ১৪ নেতাকর্মী আটক

বিএনএন ৭১ ডটকম
সোনারগাঁও (নারায়ণগঞ্জ): সোনারগাঁওয়ে পুলিশের বিশেষ অভিযানে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদকসহ সোনারগাঁও উপজেলা ছাত্রদলের ১৪ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। বুধবার দুপুরে ঢাকার বসুন্ধরা আবাসিক এলাকা থেকে সোনারগাঁও থানা পুলিশ নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম সজিবকে গ্রেফতার করে। এর আগে গত মঙ্গলবার রাতে উপজেলার কাঁচপুর এলাকা থেকে সোনারগাঁও থানা ছাত্রদলের ১৩ নেতাকর্মীকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের পর বুধবার সকালে আদালতে পাঠানো হয়েছে।

সোনারগাঁও থানা পুলিশ জানায়, সোনারগাঁও থানা পুলিশের বিশেষ অভিযানে বুধবার দুপুরে ঢাকার বসুন্ধরা আবাসিক এলাকা থেকে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম সজিবকে আটক করা হয়। এর আগে গত মঙ্গলবার রাতে উপজেলার কাঁচপুর এলাকায় অভিযান চালিয়ে সোনারগাঁও থানা ছাত্রদলের ১৩ নেতাকর্মীকে আটক করা হয়েছে।

পুলিশ জানায়, ছাত্রদলের নেতাকর্মীরা গত মঙ্গলবার রাতে কাঁচপুর ইউনিয়ন ছাত্রদলের কার্যালয়ে গোপন মিটিং করছিলেন। এ সময় পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালায়। আটককৃতদের মধ্যে রয়েছেন- সোনারগাঁও থানা ছাত্রদল নেতা মোজাম্মেল, কাজী হিমেল, ফরহাদ হোসেন, আব্দুল হালিম, ওমর ফারুক, বিল্লাল হোসেন, রুহুল আমিন পাবেল, আবুল বাসার, সাইদুর রহমান, সাইজ উদ্দিন, জাকারিয়া, খোরশেদ আলম ও ইউনুছ। পরে তাদের বুধবার সকালে নারায়ণগঞ্জ জেলা আদালতে পাঠানো হয়্।

সোনারগাঁও থানার ওসি মো. মোরশেদ আলম (পিপিএম) জানান, আটককৃতরা নাশকতা করতে গোপন মিটিং করছিলেন। বিশেষ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে। তাদের আদালতে পাঠানো হয়েছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *