অর্থনীতি

কোদোমোর ৫ম বর্ষপূতিতে সাংস্কৃতিক অনুষ্ঠান

বিএনএন ৭১ ডটকম
ঢাকা: শিশুদের নানা ধরনের প্রসাধনী তৈরিতে অন্যতম সেরা ব্র্যান্ড কোদোমো। ২০১৩ সালে বাংলাদেশের বাজারে যাত্রা শুরু করা জনপ্রিয় এই ব্র্যান্ডটির ৫ম বর্ষপূতি অনুষ্ঠিত হলো। ২৩ এপ্রিল থেকে রাজধানীর প্যান প্যাসিফিক হোটেল সোনারগাঁও-এ অনুষ্ঠিত ‘থাইল্যান্ড এক্সিবিউশন ২০১৮’ অংশগ্রহন করেছে কোদোমো। ২৪ এপ্রিল বিকেলে কোদোমোর ৫ম বর্ষপূতি উপলক্ষে আয়োজন করা হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। ফ্যাশন শোর মাধ্যমে কোদোমোর পণ্য দর্শকদের সামনে উপস্থাপন করা হয়। এ ছাড়া গতবছরের সেরা বিক্রেতাদের মাঝে এলইডি টেলিভিশন পুরস্কার বিতরণ এবং শেষে নৈশ্যভোজনের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

বর্ষপূতি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন থাই মিনিস্টার কাউন্সিলর সুবেসাক দাংবুনরুয়েন, বাংলাদেশ পুলিশের সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগ (ডিএমপি) অতিঃ উপ-পুলিশ কমিশনার মো. নাজমুল ইসলাম, ব্যাংক এশিয়া এলিফেন্ট রোড শাখার এফভিপি ও হেড অব ব্রাঞ্চ এস এম জাহিদ হাসান ফেরদৌস, পেন্টাগন ইন্টারন্যাশনাল লি. এর চেয়ারম্যান এম এম জাহিদ মাহমুদ ও ডিরেক্টর আনোয়ার হোসেন এবং ম্যানেজিং ডিরেক্টর অভিনেতা অন্তু করিম।

পেন্টাগন ইন্টারন্যাশনাল লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর মডেল ও অভিনেতা অন্তু করিম বলেন, সারাবিশ্বের কোদোমো পণ্য বিশেষভাবে পরিচিত। দেশের বাজারে আমরা ৫ বছর পূর্ণ করলাম। গত বছরগুলো আমাদের পণ্য যেমন জনপ্রিয়তা পেয়েছে, তেমন আস্থাও অর্জন করেছে। পেন্টাগন ইন্টারন্যাশনাল লিমিটেড বাংলাদেশে কোদোমোর পণ্য সরবরাহ করছে। আগামীতে ক্রেতাদের হাতে কিভাবে সহজে কোদোমোর পণ্য পৌঁছবে তা নিয়েও আমাদের ব্যাপক পরিকল্পনা চলছে। ঘরেই বসে সহজে আমাদের পণ্য পাবারও সুযোগ রয়েছে।

উল্লেখ্য, থাইপণ্যের সমাহার নিয়ে রাজধানীর সোনারগাঁও হোটেলে ২৩ এপ্রিল থেকে শুরু হয়েছে থাইল্যান্ড উইক-২০১৮। থাই পণ্য সম্পর্কে ধারণা দেয়ার পাশাপাশি উভয় দেশের মধ্যে বাণিজ্য সম্প্রসারণে ১৭তম বারের মতো যৌথভাবে এ প্রদর্শনীর আয়োজন করছে বাণিজ্য মন্ত্রণালয় ও থাই দূতাবাস। প্রতিবারের মতো এবারো প্রদর্শনীতে অংশগ্রহন করেছে শিশুদের অন্যতম সেরা ব্র্যান্ড কোদোমো।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *