বিনোদন

নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়ে বিরতিতে মাহি

বিএনএন ৭১ ডটকম
বিনোদন ডেস্ক: সম্প্রতি নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। ছবির নাম ‘ও মাই লাভ’। ছবিটি পরিচালনা করছেন আবুল কালাম আজাদ। তবে এই ছবিটি ঈদের পর শুরু করবেন মাহি। বর্তমানে তিনি অন্য ছবির কাজ নিয়ে ব্যস্ত। মাহি জানিয়েছেন, আপাতত পুরানো ছবির কাজগুলো এখন শেষ করছেন।

হাতে নতুন কাজ নিচ্ছেন না। কারণ হিসেবে এই চিত্রনায়িকা বলেন, সামনে আমার দেবরের বিয়ে। তাই দেড় মাসের একটি বিরতি দরকার। দেবরের বিয়ের কেনাকাটা থেকে শুরু করে অনেক কাজ আমাকে করতে হবে। নতুন ছবি ‘ও মাই লাভ’-এ চুক্তিবদ্ধ হলেও ঈদের পরে এ ছবির কাজ শুরু করবো। মাঝে শুধু কিছু ছবির ডাবিং ও দু-একদিনের শুটিং বাকি থাকলে তা শেষ করবো। ঈদের পর আবার টানা শুটিং করবো। আপাতত বিরতি দরকার। ‘ও মাই লাভ’ ছবি প্রসঙ্গে তিনি বলেন, রোমান্টিক গল্পের ছবি এটি। আমার চরিত্রটি বেশ ইন্টারেস্টিং। এর বেশি কিছু এখন বলতে চাই না। নতুন এ ছবির কাজ জুলাইয়ের শেষ সপ্তাহ থেকে শুরু হবে বলে জানা যায়। নায়িকা হিসেবে মাহিকে চুক্তিবদ্ধ করা হলেও ছবির নায়ক এখনো কাউকে ঠিক করা হয়নি। এরমধ্যে ছবির নায়কসহ অন্য কলাকুশলীও ঠিক করা হবে বলে জানিয়েছেন ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান এক্সেল মুভিজ।

এদিকে সামনে মাহি অভিনীত ও মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘জান্নাত’ এবং রবিন খানের ‘মন দেব মন নেব’ নামের দুটি ছবি মুক্তি পাবে। ‘জান্নাত’ ছবিতে মাহির বিপরীতে অভিনয় করেছেন সাইমন সাদিক। আর ইমপ্রেস টেলিফিল্মের নতুন ছবি ‘মন দেব মন নেব’-তে মাহির নায়ক শিবলী নওমান। সবশেষ মাহি ও বাপ্পি অভিনীত ছবি ‘পলক পলকে তোমাকে চাই’ মুক্তি পায়। মাহি বর্তমানে বদিউল আলম খোকনের ‘অন্ধকার জগৎ’ ছবির কাজ করছেন। এ ছবিতে তার নায়ক ডিএ তায়েব। আর সামনে মোস্তাফিজুর রহমান মানিকের ‘আনন্দ অশ্রু’ ছবির কাজ করবেন বলে জানা যায়। এ ছবিতে তার নায়ক সাইমন সাদিক।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *