বিনোদন

আসাদের মিউজিক ফিল্মে কণ্ঠশিল্পী মিলন

বিএনএন ৭১ ডটকম
ঢাকা: সময়ের শ্রোতাপ্রিয় কণ্ঠশিল্পী মিলন। বেশকিছু অডিও গানের পাশাপাশি মিউজিক ভিডিওর মাধ্যমে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন। সেই ধারাবাহিকতায় আসছে তার নতুন মিউজিক্যাল ফিল্ম ‘ভালোবাসার নামে’। সম্প্রতি রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকা, হাতির ঝিল ও তেজগাঁওয়ের বিভিন্ন লোকেশনে গানটির দৃশ্য ধারণ করা হয়েছে। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন তরুন নির্মাতা আসাদুজ্জামান আসাদ।

ভিডিওটি প্রসঙ্গে আসাদ বলেন, “ভালোবাসার নামে’ গানটি বেশ চমৎকার। গানটি শুনে বেশ ভালো লেগেছে, তাই মিউজিক্যাল ফিল্মটি নির্মানের প্রস্তাবে রাজি হয়েছি। এর ভিডিওতে মডেল হিসেবে কন্ঠশিল্পী মিলনের সঙ্গে জন ও রাবী আলেয়াকে দেখা যাবে। আমি চেষ্টা করেছি। আশা করছি এটি দর্শকদের ভালো লাগবে।

মিলন প্রসঙ্গে এই নির্মাতা বলেন, ‘মিলন এই সময়ের শ্রোতাপ্রিয় কণ্ঠশিল্পী। তার কন্ঠে আলাদা মাদকতা রয়েছে। দৃশ্যধারণেও তিনি সমান পারদর্শিতা দেখিয়েছেন।

মিউজিক ভিডিওটি প্রসঙ্গে মিলন বলেন, ‘আমার আগের মিউজিক ভিডিওগুলো থেকে এটির প্রতি প্রত্যাশা বেশি। এই গানের গল্পটাও দারুন। ভালোবাসা ও কষ্ট দুটি বিষয়ই আসাদুজ্জামান আসাদ ভাই গানটির মধ্যে তুলে ধরার চেষ্টা করেছেন। আশা করছি, মিউজিক ভিডিওটি দর্শকদের খুব ভালো লাগবে।’

স্নেহাশীষ ঘোষের লেখায় গানটির সুর করেছেন মিলন নিজেই। আর এটির সঙ্গীত আয়োজন করেছেন এমএমপি রনি। খুব শিগগিরই ঈগল মিউজিকের ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশিত হবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *