সারা বাংলা

মান্নান মিয়া ঢাকাস্থ মাদারীপুর সাংবাদিক সমিতির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত

বিএনএন ৭১ ডটকম
ঢাকা: ঢাকাস্থ মাদারীপুর জেলা সাংবাদিক সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। শনিবার দুপুরে রাজধানীর একটি রেস্টুরেন্টে সমিতির দ্বি-বার্ষিক সাধারণ সভায় এ কমিটি গঠন করা হয়। সভায় উপস্থিত সদস্যদের সম্মতিক্রমে ২০১৮-২০১৯ সালের জন্য নতুন কমিটি গঠিত হয়।

এই কমিটিতে সাংগঠনিক সম্পাদেকর দায়িত্ব পেয়েছন আলোচিত তরুণ সাংবাদিক নেতা এম এ মান্নান মিয়া। মাদারীপুেরর শিবচরের সম্ভ্রান্ত পরিবারের সন্তান মান্নান মিয়া বর্তমানে সময় টেলিভিশনে নিউজরুম এডিটর হিসেবে কর্মরত আছেন। এরআগে তিনি ভোরের ডাক ও দৈনিক বাংলাবাজার পত্রিকাসহ বেশ কয়েকটি গণমাধ্যেমে কাজ করেছেন।

এদিকে ঢাকাস্থ মাদারীপুর জেলা সাংবাদিক সমিতির কমিটিতে মামুন ফরাজীকে সভাপতি এবং এবিএম সেলিম আহমেদকে সাধারণ সম্পাদক করা হয়। কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি মোশাররফ হোসেন বাবলু, জিএম মাসুদ ঢালী, সিকদার আবদুস সালাম, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল হাসান হৃদয় ও হাবিবুর রহমান খান, কোষাধ্যক্ষ মিজানুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক জাহিদ হাসান, দপ্তর সম্পাদক মঞ্জুরুল করিম, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক নাসিমুল আহসান, জনকল্যাণ সম্পাদক রুমানা জামান এবং ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আবুল খায়ের খান।

কার্যনির্বাহী সদস্য সৈয়দ আফজাল হোসেন, সারোয়ার কবির, মোসাদ্দেক আল মাহমুদ, প্রসূন আশীষ, অমিত হালদার অমল, শামীম আহসান, লিংকন মাহমুদ, সালাহ উদ্দিন মাহমুদ, এ এম প্রিন্স রাসেল। এছাড়া কামরুজ্জামান জিয়াকে প্রধান উপদেষ্টা করে ৮ সদস্যের উপদেষ্টা পরিষদ ঘোষণা করা হয়।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *