বিনোদন

কাজটি ভাইরাল হওয়ার জন্য করিনি: সাফা

বিএনএন ৭১ ডটকম
বিনোদন ডেস্ক: মুক্তিযুদ্ধের প্রেক্ষাপট নিয়ে তরুণ নির্মাতা ভিকি জাহেদ বানিয়েছেন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘জন্ম’। জোভান ও সাফা অভিনীত চলচ্চিত্রটি গতকাল বুধবার ইউটিউবে মুক্তি পেয়েছে। ‘জন্ম’ নিয়ে সাফা কবির বলেন, ‘আমার দাদা ও দাদী ছিলেন মুক্তিযোদ্ধা। দাদী যুদ্ধে শহীদ হয়েছেন। তাই যখনই মুক্তিযুদ্ধের বিষয়টি সামনে আসে, তখনই আমি আবেগতাড়িত হয়ে যাই।’
তিনি বলেন, ‘জন্ম’ কাজটি অনলাইনে ‘ভাইরাল’ হওয়ার জন্য করিনি। ভালো লাগা থেকে করেছি। এটি আমার ক্যারিয়ারের একটি উল্লেখযোগ্য কাজ হয়ে থাকবে’।

এ প্রসঙ্গে ভিকি জাহেদ বলেন, ‘মুক্তিযুদ্ধের গল্প নিয়ে কাজ করাটা সাহসের ব্যাপার। মহান মুক্তিযুদ্ধের প্রতি সম্মান রেখেই সাহসটি দেখিয়েছি। ‘জন্ম’-এ আমি মুক্তিযুদ্ধের একটি ভিন্নরকম গল্প বলার চেষ্টা করেছি। আমার বিশ্বাস এটি দর্শকের হৃদয় স্পর্শ করবে’। ‘জন্ম’-এ ছোটপর্দার অভিনেতা জোভান মুক্তিযোদ্ধা চরিত্রে অভিনয় করেছেন। পুরো চলচ্চিত্রেই তিনি বোবা থাকেন। পাশাপাশি রাজাকারের মেয়ের চরিত্রে হাজির হয়েছেন সাফা।

‘লাইট অ্যান্ড শ্যাডো’র ব্যানারে নির্মিত ‘জন্ম’র গল্প লিখেছেন পরিচালক ভিকি নিজেই। এই নির্মাতা এর আগে ‘মোমেন্টস’, ‘মায়া’, ‘দেয়াল’, ‘বীর’, ‘রূপ’সহ বেশকিছু স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করে প্রশংসিত হয়েছেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *