বিনোদন

এবার দীপিকার নায়ক প্রভাস!

বিএনএন ৭১ ডটকম
বিনোদন ডেস্ক: তিন বছর আগে বলিউডের একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছিলেন দক্ষিণের জনপ্রিয় অভিনেতা প্রভাস। বি-টাউনে এটি হতে যাচ্ছে তার প্রথম ছবি। কিন্তু ছবিটিতে ‘বাহুবলী’খ্যাত এই তারকা কার সঙ্গে রোমান্স করবেন, তা এতোদিন জানা যায়নি। তবে শোনা যাচ্ছে এতে প্রভাস জুটি বাঁধতে যাচ্ছেন ‘পদ্মাবত’খ্যাত তারকা দীপিকা পাড়ুকোনের সঙ্গে। সম্প্রতি এমনই খবর প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যম।

খবরে বলা হয়েছে, বলিউডে দীপিকার বিপরীতে প্রভাসের অভিষেক হতে পারে। ছবিটির নির্মাতার পক্ষ থেকে দীপিকার সঙ্গে আলোচনা করা হচ্ছে। তবে এখনো দীপিকা চূড়ান্ত মত দেননি।
নির্মাতার সূত্রে জানা যায়, যদি ছবিটি দীপিকা না করেন। সেক্ষেত্রে অভিনয়ের প্রস্তাব চলে যাবে ক্যাটরিনা কাইফ অথবা আলিয়া ভাটের কাছে। কিছুদিন আগে বলিউডের এই ছবিতে অভিনয়ের বিষয় প্রভাস বলেছিলেন, ‘আমি হায়দ্রাবাদে থাকি। সেখানকার ৬০ শতাংশ মানুষ হিন্দিতে কথা বলে। আমি প্রচুর হিন্দি ছবি দেখি। বলিউড থেকে ভালো প্রস্তাব পেয়েছি। তিন বছর আগেই একটি ছবি করার কথা চূড়ান্ত করেছি। ‘সাহো’র পর সেটির শ্যুটিং শুরু করবো।’

সুজেত পরিচালিত ‘সাহো’ চলতি বছরে মুক্তির কথা রয়েছে। এতে প্রভাসের সঙ্গে দেখা যাবে বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুরকে। একসঙ্গে তামিল, তেলেগু ও হিন্দি ভাষায় ছবিটি মুক্তি পাবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *