সারা বাংলা

নেপালে উড়োজাহাজ দুর্ঘটনায় আহত শাহরিন ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে

বিএনএন ৭১ ডটকম
ঢাকা: নেপালের কাঠমান্ডুতে উড়োজাহাজ দুর্ঘটনায় আহত শাহরিন আহমেদকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে তাকে বহনকারী অ্যাম্বুলেন্সটি বিমানবন্দর থেকে হাসপাতালে পৌঁছায়।

এর আগে বিকেল ৩টা ৪৮ মিনিটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি০০৭২ ফ্লাইটটি ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে, এই ফ্লাইটেই শাহরিনকে ঢাকায় আনা হয়েছে।
হাসপাতালের বার্ন ইউনিটের সমন্বয়কারী ডা. সামন্ত লাল সেন বলেন, প্লেন দুর্ঘটনায় আহত শাহরিনকে ভর্তি করা হয়েছে। তাকে বার্ন ইউনিটের দ্বিতীয় তলায় নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রের (আইসিইউ) ৫ নম্বর বেডে রাখা হয়েছে। তার পা ভেঙে গেছে এবং শরীরের ৮ থেকে ১০ শতাংশ পুড়ে গেছে। হাসপাতালে পৌঁছানোর সঙ্গে সঙ্গেই তার চিকিৎসা শুরু হয়েছে।

এদিকে দুপুরে রাজধানীর বারিধারায় ইউএস-বাংলা এয়ারলাইন্সের কার্যালয়ে এক বিফ্রিংয়ে কোম্পানির জিএম (জনসংযোগ) কামরুল ইসলাম জানান, আহত শাহরিনকে দেশে আনার কথা। তিনি বলেন, আহত যাত্রী শাহরিন আহমেদকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হচ্ছে। তিনিসহ আহত অন্যানদের চিকিৎসা ব্যয় ইউএস-বাংলা এয়ারলাইন্স কর্তৃপক্ষ বহন করছে।

এর আগে ১২ মার্চ কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের সময় বিধ্বস্ত হয় ইউএস-বাংলা এয়ারলাইন্সের ফ্লাইট বিএস২১১। এতে ৫০ জনের প্রাণহানি ঘটে। যেখানে ফ্লাইটের পাইলট, ক্রুসহ ২৮ বাংলাদেশিও রয়েছেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *