খেলা

মালিঙ্গার বিরুদ্ধে এবার যৌন হেনস্থার অভিযোগ

বিএনএন ৭১ ডটকম
খেলা ডেস্ক: বলিউডে চলছে ‘হ্যাশট্যাগমিটু’ এর ঝড়। একের পর এক বেরিয়ে আসছে যৌন হেনস্থার খবর। এবার শ্রীলঙ্কান পেসার লাসিথ মালিঙ্গার বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তুললেন ভারতীয় এক গায়িকা।
ভারতীয় প্লেব্যাক গায়িকা চিন্ময়ী শ্রীপদ আজ বৃহস্পতিবার তার টুইটারে এ অভিযোগ করেন। তিনি টুইটারে বলেন, কয়েকবছর আগে আমি মুম্বাইয়ের এক হোটেলে ছিলাম। সেখানে আমি আমার বান্ধবীকে খুঁজছিলাম। এ সময় এক বিখ্যাত শ্রীলঙ্কান ক্রিকেটারের সঙ্গে দেখা হয়। তিনি বলেন আমার বান্ধবী নাকি তার রুমে আছে। কিন্তু আমি রুমে গিয়ে দেখি আমার বান্ধবী সেখানে নেই। সেই ক্রিকেটার তখন আমাকে ধাক্কা দিয়ে বিছানায় ফেলে এবংত আমার মুখের ওপর চড়ে বসে। আমি বেশ লম্বা ও স্থূলকায় হওয়ায় তার গায়ের জোরে পেরে উঠছিলাম না।
তিনি আরও বলেন, তখন আমি ভয়ে চোখ ও মুখ বন্ধ করে ফেলি। সেই ক্রিকেটার আমার গাল ব্যবহার করে। এ সময় হোটেলের এক কর্মচারী রুমের জন্য কিছু জিনিসপত্র নিয়ে এসে দরজায় নক করে। এতে ওই ক্রিকেটার দরজা খুলতে যায়। তখন দ্রুত ওই হোটেল কর্মচারীর সঙ্গে আমি বের হয়ে আসি।
আমি প্রচন্ড অপমানিত বোধ করছিলাম। আমি জানি মানুষ বলবে, আমি জেনেই ওই রুমে গেছি। সে অনেক বিখ্যাত, তুমি চেয়েছিলে এমন কিছু করতে। কিংবা বলবে তোমার সঙ্গে এর থেকেও ভয়ংকর কিছু হওয়া উচিত ছিল।

সম্প্রতি শ্রীলঙ্কার বিশ্বকাপজয়ী অধিনায়ক অর্জুনা রনাতুঙ্গার বিরুদ্ধের আনা হয়েছে যৌন হেনস্থার অভিযোগ। এর একদিন পরই এল লাসিথ মালিঙ্গার বিরুদ্ধে।

Related Posts