বিনোদন

প্রেমার নতুন ঝলক!

বিএনএন ৭১ ডটকম
বিনোদন প্রতিবেদক: নতুন একটি বিজ্ঞাপনে অংশ নিলেন মডেল, অভিনেত্রী প্রেমা জাহান ফারিয়া । সিআরডি হাসপাতালের উপর এই বিজ্ঞাপনটি আহমেদ সাব্বির রোমিওর পরিচালনায় নির্মাণ করেছে তারা মাল্টি মিডিয়া নেটওয়ার্ক । প্রেমা ইতিপূর্বে আকতারুল আলম তিনু নির্মিত সিটি ইউনিভার্সিটির বিজ্ঞাপনেও মডেল হয়ে ছিলেন । বিজ্ঞাপনটি এখন বিভিন্ন চ্যানেলে প্রচার হচ্ছে ।

প্রেমার মিডিয়াতে পথ চলা শুরু “ত্রয়ী “র মডেল হিসাবে। ক্যামেরার সামনে প্রথম আসেন রাহুল রায় মিসিকের শর্ট ফ্লিম ”তোমার আমার গল্প”র মাধ্যমে। এরপর একে একে কাজ করেছেন পরিচালক দেওয়ান নাজমুলের ধারাবাহিক নাটক “দুয়োরাণী সুয়োরানী” একই পরিচালকের টেলি ছবি” তোরে কত ভালোবাসি”, ফেরারি খানের ২ টি শর্ট ফ্লিম” ব্ল্যাক ম্যাজিক “ও” সাবলেট”এ ।

এছাড়াও আকতারুল আলম তিনু নির্মিত একটি মিউজিক ভিডিওর মডেল ও ছিলেন তিনি । মুলত মায়ের অনুপ্রেরণাতেই প্রেমার মিডিয়াতে আগমন । কবি নজরুল বিশ্ব বিদ্যালয় কলেজের ম্যানেজমেন্টের ছাত্রী প্রেমা বলেন,” আমি অভিনয়টাকে প্রচণ্ড ভালোবাসি । পাশাপাশি নাচটা ও আমার পছন্দের বিষয় । আমি চাই একজন প্রতিষ্ঠিত অভিনেত্রী হতে। যে কারণে, চরিত্রের গুরুত্ব আছে এমন যে কোন চরিত্রে আমি অভিনয় করতে আগ্রহী।”

Related Posts